SylhetNewsWorld | স্ত্রীর প্রেমিককে হত্যা করে থানায় হাজির স্বামী - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

স্ত্রীর প্রেমিককে হত্যা করে থানায় হাজির স্বামী

  |  ১৬:৪৩, সেপ্টেম্বর ০১, ২০২১

মুন্সীগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে থানায় গিয়ে স্বামী আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের গজারিয়ার নয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত স্বপনের (৩৫) সঙ্গে আরিফের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি জানতে পেরেই পরিকল্পিতভাবে খুন করে আরিফ (২৫)। হত্যার পর গজারিয়া থানায় এসে আত্মসমর্পণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সন্ধ্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে মো. স্বপন মিয়াকে আরিফ ভিটিকান্দির নয়াকান্দি গ্রামসংলগ্ন ব্রিজের ঢালে ধারালো চাপাতি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে আরিফ থানায় আত্মসমর্পণ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে।

গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফ নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ