SylhetNewsWorld | ‘আগামী মাসে ২ কোটি মানুষকে টিকা দেয়া হবে’ - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

‘আগামী মাসে ২ কোটি মানুষকে টিকা দেয়া হবে’

  |  ১৭:০০, আগস্ট ৩১, ২০২১

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আগামী মাসে দেশের দুই কোটি মানুষকে করোনার টিকা দেয়া হবে। করোনাকালে দেশের মানুষকে কীভাবে ভালো রাখা যায় সেই চেষ্টা করে যাচ্ছে সরকার। তিনি বলেন, বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার কমে গেছে। অনেক দেশের তুলনায় আমরা অনেক ভালো আছি। এই ভালোটাকে ধরে রাখার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় শোক দিবস উপলক্ষে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র করে জাতির জনককে হত্যা করেছে।

২১শে আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। সম্প্রতি হেফাজতের মাধ্যমে সরকার পতনের চেষ্টাও করা হয়েছিল। বিএনপি-জামায়াত ও হেফাজাতের নেতাকর্মীরা দলে ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহসভাপতি এবি এম হেলাল উদ্দিন, আব্দুল মজিদ ফটো, রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ