SylhetNewsWorld | যাত্রাবাড়ীতে স্ত্রী ও শিশুপুত্রকে হত্যার পর পালালো স্বামী - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

যাত্রাবাড়ীতে স্ত্রী ও শিশুপুত্রকে হত্যার পর পালালো স্বামী

  |  ১৬:৫৪, আগস্ট ৩১, ২০২১

রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় স্ত্রী ও দেড় বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো- রোমা আক্তার (২৭) ও শিশু রিশাদ। আজ মঙ্গলবার সকালে যাত্রাবাড়ী থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রী-পুত্রকে হত্যার পর পালিয়েছে স্বামী আব্দুল অহিদ। সুরতহাল শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ইয়ামিন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মা ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অহিদ পারিবারিক কলহের জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার স্ত্রী ও সন্তানকে হত্যা করেছে। তিনি আরও বলেন, এ ঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। তবে অহিদ পলাতক আছে।

তাকে আটকের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ