SylhetNewsWorld | যাত্রাবাড়ীতে স্ত্রী ও শিশুপুত্রকে হত্যার পর পালালো স্বামী - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

যাত্রাবাড়ীতে স্ত্রী ও শিশুপুত্রকে হত্যার পর পালালো স্বামী

  |  ১৬:৫৪, আগস্ট ৩১, ২০২১

রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় স্ত্রী ও দেড় বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো- রোমা আক্তার (২৭) ও শিশু রিশাদ। আজ মঙ্গলবার সকালে যাত্রাবাড়ী থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রী-পুত্রকে হত্যার পর পালিয়েছে স্বামী আব্দুল অহিদ। সুরতহাল শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ইয়ামিন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মা ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অহিদ পারিবারিক কলহের জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার স্ত্রী ও সন্তানকে হত্যা করেছে। তিনি আরও বলেন, এ ঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। তবে অহিদ পলাতক আছে।

তাকে আটকের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ