SylhetNewsWorld | সংসদে ঢুকতে পারবেন না সাংবাদিকরা - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

সংসদে ঢুকতে পারবেন না সাংবাদিকরা

  |  ১৫:৫৭, আগস্ট ২৫, ২০২১

করোনাকালের অন্যান্য অধিবেশনের মতো এবারো জাতীয় সংসদের আসন্ন অধিবেশনে গণমাধ্যমকর্মীরা সংসদে গিয়ে সংবাদ সংগ্রহ করতে পারছেন না। বিগত অধিবেশনের মতো সংসদ টেলিভিশনের লাইভ দেখে তাদের সংবাদ সংগ্রহ করতে হবে।

বুধবার সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১ সেপ্টেম্বর বিকাল ৫টায় একাদশ জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশন আহ্বান করেছেন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, করোনা মহামারিজনিত ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনস্বার্থে অধিবেশনের সব কার্যক্রম ‘সংসদ বাংলাদেশ টেলিভিশন’-এর সরাসরি সম্প্রচার (লাইভ সম্প্রচার) থেকে কাভার করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে। করোনা পরিস্থিতিতে অধিবেশনকালীন গণমাধ্যমের সম্মানিত সাংবাদিকদের পাস সরবরাহ করা সম্ভব হচ্ছে না।

প্রসঙ্গত, করোনাকালীন অধিবেশনগুলো সংসদ ভবনে না গিয়ে টেলিভিশনে লাইভ দেখে সংবাদ সংগ্রহ করে আসছেন গণমাধ্যমকর্মীরা। গত বাজেট অধিবেশনেও এভাবেই তারা সংবাদ সংগ্রহ করেন। অবশ্য করোনার নেগেটিভ সনদ থাকা শর্তে বাজেট পেশ ও পাসের দিন সংসদ ভবনে প্রবেশের সুযোগ পেয়েছিলেন সাংবাদিকরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ