SylhetNewsWorld | নোটিশ ছাড়াই ভাঙা হবে অবৈধ স্থাপনা - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

নোটিশ ছাড়াই ভাঙা হবে অবৈধ স্থাপনা

  |  ১৭:৪৬, আগস্ট ২৩, ২০২১

অবৈধ দখলদারদের ডিএনসিসির পক্ষ থেকে কোনো ধরনের নোটিশ দেওয়া হবে না, বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (২৩ আগস্ট) রাজধানীর দক্ষিণ কাফরুল এলাকায় সড়ক উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে এসে তিনি একথা বলেন।

তিনি বলেন, মেয়র হিসেবে নয়, নগরবাসীর সেবক হিসেবে সবসময় জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকব। সবার সহযোগিতায় রাস্তা ঘাটের উন্নয়নসহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

আতিকুল ইসলাম বলেন, সচেতন নাগরিক হিসেবে প্রত্যেকে যদি দায়িত্ববান হয়ে অপ্রশস্ত রাস্তাগুলো প্রশস্তকরণে সক্রিয় ভূমিকা পালন করেন তাহলে সবাই উপকৃত হবে। রাস্তা কারও একার জন্য নয়, সবার

ব্যবহারের জন্য, তাই যারা রাস্তা দখল করে রেখেছেন তারা নিজ দায়িত্বে দখল ছেড়ে দিন। কাউকে কোনো নোটিশ দেয় হবে না, বুলডোজার দিয়ে দ্রুত অবৈধ স্থাপনা ভেঙে ফেলা হবে বলে জানান তিনি।

স্থানীয় কাউন্সিলরসহ যারা বাড়ি বাড়ি ও পাড়া মহল্লায় গিয়ে সরু রাস্তা প্রশস্তকরণের কাজ করছে তাদেরকে ধন্যবাদ জানান মেয়র।

ডিএনসিসি মেয়র ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে নিজ নিজ বাসাবাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ