SylhetNewsWorld | গায়ে পানি ফেলায় সহকর্মীকে ছুরিকাঘাত - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

গায়ে পানি ফেলায় সহকর্মীকে ছুরিকাঘাত

  |  ০৯:১৭, আগস্ট ২২, ২০২১

দিনের একটা বড় অংশ অফিসে কাটাতে হয় চাকরিজীবীদের। তাই কাজের বাইরেও সহকর্মীদের সুসম্পর্ক গড়ে ওঠে অনেকের। তবে সহকর্মীর গায়ে মজার ছলে পানি ফেলায় জীবনটাই খোয়াতে বসেছিলেন এই ব্যক্তি।

কারণ পানি ফেলার ‘অপরাধে’ ক্ষেপে গিয়ে ছুরিকাঘাতে তাকে মেরেই ফেলতে চেয়েছিলেন সহকর্মী।

সংযুক্ত আরব আমিরাতের আজমান শিল্প এলাকায় একটি কার ওয়াশ স্টেশনে এই ঘটনা ঘটে। সহকর্মীকে হত্যাচেষ্টার দায়ে ৩৮ বছর বয়সী ওই ব্যক্তিকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার দিন মজার ছলে সহকর্মীর গায়ে পানি ছুড়েছিলেন ওই ব্যক্তি। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। উপস্থিত অন্যরা তাদের থামায়। এরপর যে ব্যক্তির গায়ে পানি ফেলা হয়েছিল তিনি ঘর থেকে ছুরি নিয়ে এসে ওই সহকর্মীকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন।

পরে কার ওয়াশ স্টেশনে থেকে ফোন পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ