SylhetNewsWorld | নিজেকে নির্দোষ দাবি মেয়র সাদিকের - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

নিজেকে নির্দোষ দাবি মেয়র সাদিকের

  |  ১৭:৩৮, আগস্ট ২১, ২০২১

ইউএনওর বাসায় হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি করেছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহ। একই সঙ্গে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন তিনি।

শনিবার (২১ আগস্ট) বরিশাল নগরীর কালিবাড়ি রোডের নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। মেয়র বলেন, আমি দোষী হলে প্রয়োজনে দলের পদ ছেড়ে দেবো তবুও দলের কোনো ক্ষতি হতে দেবো না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়রের মতে, আমি যদি সত্যিকারের দোষী হয়ে থাকি আমার বিরুদ্ধে যেকোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করতে পারবে। আমাকে এ মামলায় গ্রেফতার করতে চাইলে আমাকে খুঁজতে হবে না, আমার বাড়িও ঘেরাও করতে হবে না। আমাকে বললে আমি নিজেই থানায় যাবো। আমি সারাদেশে পরিচিত মুখ, আমি পালিয়ে যাবো না।

এ বিভাগের অন্যান্য সংবাদ