SylhetNewsWorld | নোয়াখালীতে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ, ভিডিও ধারণ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

নোয়াখালীতে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ, ভিডিও ধারণ

  |  ১৭:১৯, আগস্ট ২১, ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে (১৭) দল বেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এই অভিযোগে আবদুর রহমান (২৮) ও মো. ইব্রাহিম (২২) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা একই উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে অনলাইন পরীক্ষার নোট নেয়ার জন্য বান্ধবীর বাড়ি যাওয়ার পথে দশম শ্রেণির ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ ও মুঠোফোনে ভিডিও ধারণের ঘটনা ঘটে। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে আবদুর রহমান ও ইব্রাহিমের বিরুদ্ধে থানায় নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। আজ দুপুরে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বলেন, রাতে ওই ছাত্রী তার বাবাসহ থানায় এসে ধর্ষণের অভিযোগ করার পর তাৎক্ষণিক মামলা হয়। আসামিদের ধরতে রাতেই অভিযান শুরু করা হয়। আজ ভোরে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকা থেকে দু’জনকে গ্রেপ্তার করা হয়।
ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ