SylhetNewsWorld | চালককে খুন করে অটোরিকশা ছিনতাই - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

  |  ১৬:১৭, আগস্ট ২০, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার সদরে শাহীন মিয়া (২৫) নামে এক অটোরিকশা চালককে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোররাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক শাহীন মিয়া জেলা শহরের মেড্ডা মৌভাগ এলাকার জাকির হোসেনের ছেলে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, শাহীন রাতে জেলা শহরে অটোরিকশা চালান। ধারণা করা হচ্ছে, শুক্রবার ভোররাতে যাত্রীবেশে উঠে তার অটোরিকশাটি উলচাপাড়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ছুরিকাঘাতে হত্যার পর অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। আমরা ইতিমধ্যে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার করতে অভিযান শুরু করেছি।

তিনি আরও বলেন, রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহীনের লাশ উদ্ধার করে। পরবর্তীতে লাশটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ