SylhetNewsWorld | করোনা ও উপসর্গে আট জেলায় ৬৬ জনের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

করোনা ও উপসর্গে আট জেলায় ৬৬ জনের মৃত্যু

  |  ০৯:০২, আগস্ট ১৯, ২০২১

করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় এখন পর্যন্ত ৬৬ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) আরটিভি নিউজের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ছয়জন নারী ও দুইজন পুরুষ। একই সময়ে নতুন করে ২০৩ জন শনাক্ত হয়েছেন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। দুই মাসেরও বেশি সময় ধরে এই প্রথম ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পাঁচজন করোনায় ও উপসর্গে চারজন মারা গেছেন।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ১৫৬ জনে। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হন ৩৪৮ জন। এর মধ্যদিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯৬ হাজার ২০২ জনে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে আরও সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিন ও উপসর্গে চারজনের মৃত্যু হয়।

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন পাঁচ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে চার জন ও উপসর্গ নিয়ে এক জন মারা গেছে।

বগুড়ায় করোনার সংক্রমণ ও মৃত্যু দুটোই বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জন করোনা উপসর্গ নিয়ে এবং একজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

সিলেটে গত ২৪ ঘণ্টায় উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে ২২ জন মারা গেছেন। যা একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। একইসঙ্গে গত ২৪ ঘণ্টায় আরও ৪৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ