SylhetNewsWorld | দ্বিতীয় ডোজ টিকা নিলেন খালেদা জিয়া - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

দ্বিতীয় ডোজ টিকা নিলেন খালেদা জিয়া

  |  ১৬:০৮, আগস্ট ১৮, ২০২১

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন। আজ বুধবার বিকেল সোয়া চারটার দিকে রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে টিকা নেন তিনি।

খালেদা জিয়া মডার্নার তৈরি টিকা নিয়েছেন। এক মাস আগে গত ১৯ জুলাই তিনি প্রথম ডোজ টিকা নিয়েছিলেন।

বিজ্ঞাপন
আজ বিকেল চারটার দিকে খালেদা জিয়া গুলশানের বাসা থেকে টিকা নেওয়ার উদ্দেশ্যে হাসপাতালের দিকে রওনা হন। হাসপাতালের সামনে এসে পৌঁছালে চিকিৎসক ও নার্স এসে গাড়িতে অবস্থানরত খালেদা জিয়াকে টিকা দেন। এরপর খালেদা জিয়া আবার নিজের বাসার উদ্দেশে চলে যান।

খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন চলতি বছরের ১১ এপ্রিল। ২৭ এপ্রিল থেকে তিনি হাসপাতালে চিকিৎসা নেন। মূলত পোস্ট কোভিড জটিলতার কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত ১৯ জুন তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ