SylhetNewsWorld | বাস-কভার্টভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৩ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

বাস-কভার্টভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৩

  |  ০৮:৫৩, আগস্ট ১৭, ২০২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরে যাত্রীবাহী বাস ও রাস্তা কাটার মিলিং মেশিন কভার্টভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ১০ জন।

সোমবার (১৬ আগস্ট) রাতে উপজেলার দেওয়ানবাগ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মাহমুদা খাতুন, সাইফুল ইসলাম, অজ্ঞাত পরিচয়ে আরেক নারী। তারা সবাই ইপিলিয়ন গার্মেন্টসের কর্মরত শ্রমিক।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মদনপুর থেকে নাফ পরিবহণ নামের একটি বাস যাত্রী নিয়ে ঢাকার দিকে যাওয়ার পথে দেওয়ানবাগ বন্দর স্টীল মিলের সামনে আসলে রাস্তা কাটার মিলিং মেশিন কভার্টভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে দুজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি মনিরুজ্জামান।

গাড়ী দুটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ