SylhetNewsWorld | সেপটিক ট্যাংকে বাবা-ছেলের করুণ মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

সেপটিক ট্যাংকে বাবা-ছেলের করুণ মৃত্যু

  |  ০৮:৩৩, আগস্ট ১৬, ২০২১

যশোরের চৌগাছা উপজেলার চৌগাছার সিংহঝুলি গ্রামে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা ছেলে মারা গেছেন। সোমবার (১৬ আগস্ট) সকালে ওই গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামে মধু দাস (৪৬) ও তার ছেলে সাগর দাস (২৫)।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন মধু দাস ও তার ছেলে সাগর দাস। এ সময় মধু দাস ট্যাংকের ভেতর পড়ে যায়।

তিনি আরও জানান, কিছু সময় অপেক্ষার পর তার বাবাকে বাঁচানোর জন্য সেপটিক ট্যাংকের ভেতরে নামে সাগর। এর পরে সাগর দাসও ভেতর থেকে না ওঠায় স্থানীয় লোকজন যশোর ফায়ার সার্ভিসকে খবর দেয়। এ সংবাদ পেয়ে যশোর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাবা ও ছেলের মরদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ