SylhetNewsWorld | সেপটিক ট্যাংকে বাবা-ছেলের করুণ মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত সিলেটের সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ মিশফাক আহমদ মিশু’র মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক

সেপটিক ট্যাংকে বাবা-ছেলের করুণ মৃত্যু

  |  ০৮:৩৩, আগস্ট ১৬, ২০২১

যশোরের চৌগাছা উপজেলার চৌগাছার সিংহঝুলি গ্রামে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা ছেলে মারা গেছেন। সোমবার (১৬ আগস্ট) সকালে ওই গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামে মধু দাস (৪৬) ও তার ছেলে সাগর দাস (২৫)।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন মধু দাস ও তার ছেলে সাগর দাস। এ সময় মধু দাস ট্যাংকের ভেতর পড়ে যায়।

তিনি আরও জানান, কিছু সময় অপেক্ষার পর তার বাবাকে বাঁচানোর জন্য সেপটিক ট্যাংকের ভেতরে নামে সাগর। এর পরে সাগর দাসও ভেতর থেকে না ওঠায় স্থানীয় লোকজন যশোর ফায়ার সার্ভিসকে খবর দেয়। এ সংবাদ পেয়ে যশোর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাবা ও ছেলের মরদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ