SylhetNewsWorld | করোনায় মৃত্যু বাড়ায় ইরানে ৬ দিনের লকডাউন - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

করোনায় মৃত্যু বাড়ায় ইরানে ৬ দিনের লকডাউন

  |  ১৬:২৬, আগস্ট ১৫, ২০২১

করোনাভাইরাসের পঞ্চম ঢেউ চলছে ইরানে। হঠাৎ করে এ প্রাণঘাতী ভাইরাসে মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় সোমবার থেকে দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে ইরান।

এক প্রজ্ঞাপনের মাধ্যমে দেশটির সরকার সোমবার থেকে পরবর্তী ছয় দিন কঠোর লকডাউন ঘোষণা করেছে। খবর আরব নিউজে।

গত ২৪ ঘণ্টায় করোনায় দেশটিতে ৪৬৬ জনের মৃত্যুর পর তেহরান এ সিদ্ধান্ত নিয়েছে।

ইরানের জাতীয় করোনাভাইরাস সংক্রান্ত টাস্কফোর্স সারাদেশে মার্কেট, সরকারি দপ্তর, ব্যাংক, সিনেমা হল, জিম, রেস্তোরাঁসহ সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে।

এ সময় জরুরি প্রয়োজন ছাড়া ভ্রমণের ওপরও নিষেজ্ঞাও আরোপ করা হয়। রোববার দেশটিতে নতুন করে ২৯ হাজার ৭০০ করোনা রোগী শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত ইরানে করোনায় ৯৭ হাজার ২০৮ জন মারা গেছেন এবং মোট আক্রান্ত হয়েছেন ৪৩ লাখ ৮৯ হাজার ৮৫ জন।

গত সপ্তাহে দৈনিক মৃত্যুতে রেকর্ড গড়েছে দেশটি। এদিন করোনায় ইরানে মারা গেছে ৫৮৮ জন এবং আক্রান্ত হন ৪২ হাজার ৫৪১ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ