SylhetNewsWorld | করোনার ব্যর্থতা ঢাকতে জিয়াকে টেনে আনা হচ্ছে: রিজভী - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

করোনার ব্যর্থতা ঢাকতে জিয়াকে টেনে আনা হচ্ছে: রিজভী

  |  ১১:২৭, আগস্ট ১৫, ২০২১

করোনায় সরকারের ব্যর্থতা ঢাকতে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের ঘটনায় স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে টেনে আনা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী। শনিবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে “করোনা হেল্প সেল” উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করে তিনি এই মন্তব্য করেন। তিনি আরও বলেন, করোনায় সারাদেশ গোরস্থানে পরিণত হয়েছে। প্রতিনিয়ত বিপুল সংখ্যক মানুষ মারা যাচ্ছে। কিন্তু সরকার শুধু সিদ্ধান্তহীনতা আর ব্যর্থতার পরিচয় দিয়ে যাচ্ছে। অপরদিকে, তারেক রহমান বিদেশে বসেও দেশের করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন।

সাবেক সাংসদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ভার্চুয়ালি অংশ নেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে অংশ নেন হারুন উর রশিদ খান রাকিব। এছাড়া উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী মিঞা, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর কাদের, সহ-সভাপতি ও জামুর্কী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, যুগ্ম সম্পাদক শওকত আকবর, মির্জাপুর পৌর বিএনপির সহ-সভাপতি ও মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলী আজম সিদ্দিকী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রউফ, উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি কুব্বত আলী মৃধা, পৌর ছাত্রদলের সহ-সভাপতি লাভলু সিদ্দিকী, সাধারণ সম্পাদক রেজাউল করিম তমাল প্রমুখ।

সেসময় বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
ওই অনুষ্ঠানের সঞ্চালক ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদ বলেন, করোনা মোকাবেলায় উপজেলা বিএনপি অফিস থেকে বিনামূল্যে মাস্ক, প্রয়োজন সাপেক্ষে অক্সিজেন, ঔষধ, দুস্থদের অ্যাম্বুলেন্স সেবা ও করোনার টিকা নিবন্ধন করার ব্যবস্থা করা হয়েছে। উপজেলার প্রতিটি ইউনিয়ন নেতৃবৃন্দ করোনায় সহায়তা প্রত্যাশীদের উপজেলা অফিসে নিয়ে আসবেন। ডাক্তারের ব্যবস্থাও রয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ