SylhetNewsWorld | পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত সিলেটের সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ মিশফাক আহমদ মিশু’র মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক

পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা

  |  ১৪:৩৭, আগস্ট ০৯, ২০২১

পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা
পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা

একটি রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দিয়েছে।

মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আসার সময় বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের ওই ফেরিটি সোমবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে পিলারে ধাক্কা দেয়।

বিআইডব্লিউটিসির ম্যানেজার শাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধাক্কার সময় ফেরিতে থাকা একটা মালবোঝাই ট্রাকের মালামাল প্রাইভেটকারে পড়ে সেটি ক্ষতিগ্রস্ত হয়। তবে এ ঘটনার আহত হওয়ার কোনও খবর পাওয়া যায়নি।

এর আগে ২৩ জুলাই পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সঙ্গে ‘শাহজালাল’ নামের একটি রো রো ফেরির সংঘর্ষ হয়। এতে ফেরিটির অন্তত ২০ জন যাত্রী আহত হন। ঘটনার পরপরই ফেরির ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে বরখাস্ত করে বিআইডব্লিউটিসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ