SylhetNewsWorld | পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা

  |  ১৪:৩৭, আগস্ট ০৯, ২০২১

পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা
পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা

একটি রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দিয়েছে।

মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আসার সময় বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের ওই ফেরিটি সোমবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে পিলারে ধাক্কা দেয়।

বিআইডব্লিউটিসির ম্যানেজার শাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধাক্কার সময় ফেরিতে থাকা একটা মালবোঝাই ট্রাকের মালামাল প্রাইভেটকারে পড়ে সেটি ক্ষতিগ্রস্ত হয়। তবে এ ঘটনার আহত হওয়ার কোনও খবর পাওয়া যায়নি।

এর আগে ২৩ জুলাই পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সঙ্গে ‘শাহজালাল’ নামের একটি রো রো ফেরির সংঘর্ষ হয়। এতে ফেরিটির অন্তত ২০ জন যাত্রী আহত হন। ঘটনার পরপরই ফেরির ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে বরখাস্ত করে বিআইডব্লিউটিসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ