SylhetNewsWorld | পরীমণি, পিয়াসা, মৌ, রাজ ও হেলেনার মামলা সিআইডিতে - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

পরীমণি, পিয়াসা, মৌ, রাজ ও হেলেনার মামলা সিআইডিতে

  |  ১৫:১৯, আগস্ট ০৬, ২০২১

পরীমণি, পিয়াসা, মৌ, রাজ, হেলেনার ৭ মামলা সিআডিতে
পরীমণি, পিয়াসা, মৌ, রাজ, হেলেনার ৭ মামলা সিআডিতে

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলাসহ ৭টি মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ আজাদ রহমান।

স্থানান্তরিত ৭ মামলার মধ্যে রয়েছে- মডেল ফারিয়া মাহবুব পিয়াসার ৩টি, সাদিয়া ইসলাম মৌ এর একটি, হেলেনার পল্লবী থানার মামলা, চিত্রনায়িকা পরীমণির একটি, প্রযোজক নজরুল ইসলাম রাজের একটি।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ আজাদ রহমান জানান, পুলিশ সদর দপ্তরের এক নির্দেশনায় সাতটি মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। এখন থেকে এই মামলাগুলোর তদন্ত সিআইডি করবে। আসামিদেরও সিআইডির হেফাজতে নিয়ে আসা হবে।

মামলা হস্তান্তরের পর পিয়াসা ও মৌকে সিআইডি কার্যালয়ে নেয়া হয়েছে। বাকি মামলার আসামিদেরও সিআইডিতে নেয়ার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ