SylhetNewsWorld | রাজধানীতে গ্রেপ্তার ৫৬৬, জরিমানা সাড়ে ১১ লাখ - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

রাজধানীতে গ্রেপ্তার ৫৬৬, জরিমানা সাড়ে ১১ লাখ

  |  ১৬:৪৪, জুলাই ২৬, ২০২১

রাজধানীতে গ্রেপ্তার ৫৬৬, জরিমানা সাড়ে ১১ লাখ
রাজধানীতে গ্রেপ্তার ৫৬৬, জরিমানা সাড়ে ১১ লাখ

করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনের চতুর্থ দিনে সরকারি বিধি-নিষেধ অমাণ্য করায় ৫৬৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। একই সঙ্গে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া ট্রাফিক বিভাগ কর্তৃক ৪৪৩টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয়েছে ১০ লাখ ২২ হাজার টাকা। এ নিয়ে লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে মোট এক হাজার ৯৩৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) এসব তথ্য জানান ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম।

তিনি বলেন, অনেক মানুষই সরকারি নির্দেশনা উপেক্ষা করে বাইরে বের হচ্ছে। বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞেসা করলে নানা ধরনের অযৌক্তিক অজুহাত দেখাচ্ছেন। এ ধরনের মানুষের বাইরে ঘোরা ফেরা ঠেকাতে মাঠে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছে আইন-শৃঙ্খলা বাহিনী। এছাড়া কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ