সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৩২ পূর্বাহ্ণ, |                          

সিলেটে অনলাইন গনমাধ্যম কর্মীদের সংগঠন সিলেট অনলাইন প্রেসক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবেরর সকল সদস্য,সহকর্মী,শুভাকাঙ্খী শুভানুধ্যায়ী সহ দেশ ও বিদেশে অবস্হানরত সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ক্লাব নেতৃবৃন্দ।
সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এক শুভেচ্ছা বার্তায় বর্তমান সময়ের বাস্তবতায় ক্লাব প্রতিষ্ঠার ইতিহাসকে শ্রদ্ধার সাথে স্মরণ করে ক্লাবের তৎপরবর্তী অর্জন ও সফলতায় সংশ্লিষ্ট সকলের অবদান ও সহযোগিতার জন্য গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

তারা বর্তমান করোনা পরিস্হিতিতে সবাইকে স্বাস্হ্যবিধি ও এ বিষয়ে সরকারী নির্দেশনা মেনে চলে নিজের পরিবার, সমাজ এবং দেশকে নিরাপদ রাখতে আরও বেশি সতর্ক থাকারও আহ্বান জানান। বিবৃতিতে সিলেট অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ বিশেষ করে ক্লাব সদস্য, বিভিন্ন অনলাইন পোর্টালে কর্মরত গণমাধ্যম কর্মীদেরকে কোন ধরনের গুজবে কান না দিয়ে সমাজ,দেশ ও জাতির কল্যাণে অতীতের ন্যায় দায়িত্বশীল সংবাদ প্রচারের মাধ্যমে নিজেদের পেশাগত দায়িত্ব পালনে আরো যত্নবান হওয়ারও আহবান জানান। নেতৃবৃন্দ সকলের সু স্বাস্হ্য কামনা করে সিলেট অনলাইন প্রেসক্লাবের অব্যাহত অগ্রযাত্রায় সকল মহলের আন্তরিক সাহায্য ও সহযোগিতা কামনা করেন।