SylhetNewsWorld | লিপ সার্ভিস দেওয়া মন্ত্রীরা খালেদা জিয়াকে আবারও জেলে নেওয়ার হুমকি দিচ্ছেন: বিএনপি - SylhetNewsWorld
সর্বশেষ

লিপ সার্ভিস দেওয়া মন্ত্রীরা খালেদা জিয়াকে আবারও জেলে নেওয়ার হুমকি দিচ্ছেন: বিএনপি

  |  ১৭:০৩, জুলাই ০৬, ২০২১

জনগণের এই চরম দুঃসময়ে বিএনপি জনগণের পক্ষে কথা বলার কারণে সরকারের লিপ সার্ভিস দেওয়া মন্ত্রীরা খালেদা জিয়াকে আবার জেলে নেওয়ার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছে বিএনপি।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এমরান সাহেল প্রিন্স দলের পক্ষে এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণকে রক্ষা না করে, সারাদিন বিএনপির বিরুদ্ধে কুৎসা রটনা, অসত্য বয়ান আর জেল-জুলুমের হুমকি দিয়ে নিজেদের ব্যর্থতা আড়াল করার হীন প্রচেষ্টায় লিপ্ত রয়েছেন সরকারের মন্ত্রীরা।

প্রিন্স বলেন, খালেদা জিয়া এখনও মুক্ত নন, তিনি কার্যত: এখনও বন্দি। বিভিন্ন শর্তের বেড়াজালে তার সুচিকিৎসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। বারবার জেল জুলুমের ভয় দেখিয়ে বিএনপিকে জনগণের পক্ষে কথা বলা থেকে বিরত রাখা যাবে না। এই চরম দুর্দিনেও সরকার বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন অব্যাহত রেখেছে। ময়মনসিংহ, বাগেরহাট, চট্টগ্রাম, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় নেতাকর্মীদের গ্রেফতার করে হয়রানি করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ