SylhetNewsWorld | ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু

  |  ১৫:৩০, জুন ২৪, ২০২১

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট বেনিগনো অ্যাকুইনো মারা গেছেন। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। বিভিন্ন গণমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। ২০১০ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ফিলিপাইনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

এতে বলা হয়েছে, ২০১০ থেকে ২০১৬ পর্যন্ত বেনিগনো অ্যাকুইনো ফিলিপাইনের ১৫তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।

অ্যাকুইনোকে অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি কমপক্ষে পাঁচ মাস ধরে কিডনির ডায়ালাইসিস করছিলেন এবং সম্প্রতি হার্টের অপারেশন করেছেন।

এক বিবৃতিতে সুপ্রিম কোর্টের বিচারপতি মারভিক লিওনেন জানান, খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আজ সকালেই সাবেক প্রেসিডেন্ট তৃতীয় বেনিগনো আকুইনোর মৃত্যুর খবর পেয়েছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ