SylhetNewsWorld | ব্রিটেনে করোনায় শনিবার আক্রান্ত ১০,৩২১ জন, ১৪ জনের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

ব্রিটেনে করোনায় শনিবার আক্রান্ত ১০,৩২১ জন, ১৪ জনের মৃত্যু

  |  ১৭:৪৯, জুন ১৯, ২০২১

ব্রিটেনে করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যুর ও আক্রান্তের সংখ্যা কমেছে। গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১০,৩২১ জন। এদিকে গতকাল শুক্রবার ছিলো ১০,৪৭৬জন, বৃহস্পতিবার ছিলো ১১,০০৭ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪৬ লাখ ২০ হাজার ৯৬৮ জন।

বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৩১৬ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে মৃত্যু রেকর্ড করা হয়েছে ১৪ জনের । গতকাল শুক্রবার ছিলো ১১ জন, বৃহস্পতিবার ছিলো ১৯ জন। মোট মৃতের সংখ্যা ১ লাখ ২৭ হাজার ৯৭০ জন।

এ পর্যন্ত ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন ৪ কোটি ২৬ লাখ ৭৯ হাজার ২৬৮ জন। দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩ কোটি ১০ লাখ ৮৭ হাজার ৩২৫ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ