SylhetNewsWorld | আমাকে ২০ দিন প্রেমের পর বিয়ে করেন রেলমন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

আমাকে ২০ দিন প্রেমের পর বিয়ে করেন রেলমন্ত্রী

  |  ১৭:৫৮, জুন ১১, ২০২১

আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছেন শাম্মী আকতার মনি। পাশাপাশি অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার হিসেবে চাকরি করছেন ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে। আইনি পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজনের সঙ্গে দেখা করেন। সেই দেখাতেই ৪২ বছর বয়সী এই নারীর জীবনের মোড় ঘুরে যায়।

২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে স্ত্রী নিলুফার জাহানের মৃত্যুর পর একাকী জীবনযাপন করছিলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। পঞ্চগড়-২ আসনের ৬৫ বছর বয়সী এই সংসদ সদস্য কর্মমুখর জীবনের মাঝেই বোধ করছিলেন নিঃসঙ্গতা। মন্ত্রীর ভালো লাগে শাম্মী আকতার মনির দীপ্ত অভিব্যক্তি। ঘণিষ্ঠজনদের খোঁজ নিতে বলেন।

শাম্মী আকতার মনির এর আগে বিয়ে হয়েছিল কুষ্টিয়ায়। অনাকাঙ্খিত কারণে বনিবনা না হওয়ায় ২০১১ সালে তার ডিভোর্স হয়ে যায়। ওই সংসারে তার একটি মেয়ে রয়েছে। এরপর মেয়েকে নিয়ে তিনি ঢাকায় চলে আসেন।

রেলমন্ত্রী তার ঘণিষ্ঠজনদের মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠান শাম্মী আকতার মনির বড় ভাই মিলন হোসেনের কাছে। পরিচয়ের ঠিক ২০ দিন পর বেজে ওঠে রেলমন্ত্রীর বিয়ের সানাই। পারিবারিকভাবে গত ৫ জুন উত্তরায় শাম্মী আকতার মনির বাসাতেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষের হয়ে উপস্থিত ছিলেন বিরামপুরের বাসিন্দা বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষের ছিলেন শাম্মী আকতার মনির বড় দুই ভাই।

বিয়ের ৫ দিন পর গণমাধ্যমকে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন নিজেই জানান এ খবর।

দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে শাম্মী আকতার মনি। তারা দুই ভাই এক বোন। দুই ভাই বিরামপুরে থাকেন। দুজনই ব্যবসায়ী।

বিয়ের বিষয়ে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গণমাধ্যমকে বলেন, আমাদের আকদ হয়েছে। সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন উপস্থিত ছিলেন। কনেকে এখনও উঠিয়ে আনা হয়নি।

বড় কোনো আয়োজনের মাধ্যমে কনেকে নিজ বাড়িতে ওঠানোর পরিকল্পনা আপাতত করছেন না জানিয়ে সুজন বলেন, দেশের পরিস্থিতি তো এখন সেরকম নাই। পরিস্থিতি স্বাভাবিক হলে পরে হয়তো চিন্তা করতে পারি।

প্রসঙ্গত, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে জিতে প্রথমবার সাংসদ হন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতা নুরুল ইসলাম সুজন। পরে দশম এবং একাদশ সংসদ নির্বাচনেও তিনি বিজয়ী হন। ২০১৯ সালের জানুয়ারিতে আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করলে নুরুল ইসলাম সুজনকে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিভাগের অন্যান্য সংবাদ