SylhetNewsWorld | পুতিনের সঙ্গে বৈঠকে ‘ঘুমিয়ে পড়বেন না কিন্তু’, বাইডেনকে ট্রাম্প - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

পুতিনের সঙ্গে বৈঠকে ‘ঘুমিয়ে পড়বেন না কিন্তু’, বাইডেনকে ট্রাম্প

  |  ১১:২০, জুন ১১, ২০২১

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ১৬ জুন জেনেভায় অনুষ্ঠেয় বৈঠকে বসছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। বৈঠকের আগে বাইডেনকে শুভকামনা জানিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বাইডেনকে পরামর্শও দিয়েছেন কিছু।

বৃহস্পতিবার ট্রাম্প এক বিবৃতিতে বলেন, পুতিনের সঙ্গে বৈঠকের জন্য বাইডেনের প্রতি শুভকামনা রইল। বৈঠক চলার সময়ে ঘুমিয়ে পড়বেন না কিন্তু এবং পুতিনকে আমার শুভেচ্ছা জানাতে ভুলবেন না।

ট্রাম্প আরও বলেন, আমি ক্ষমতায় থাকার সময় পুতিনের সঙ্গে আমার দুর্দান্ত এবং অত্যন্ত ফলপ্রসূ বৈঠক হয়েছে। যুক্তরাষ্ট্র পুতিন ও রাশিয়ার কাছ থেকে সম্মান আদায় করতে সক্ষম হয়েছিল।

সুইজারল্যান্ডের জেনেভায় ১৬ জুন জো বাইডেন ও ভ্লাদিমির পুতিনের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৈঠকে রাশিয়া-যুক্তরাষ্ট্র সম্পর্ক স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে আলোচনা হবে বলে জানিয়েছিল হোয়াইট হাউস।

এ বিভাগের অন্যান্য সংবাদ