SylhetNewsWorld | পুতিনের সঙ্গে বৈঠকে ‘ঘুমিয়ে পড়বেন না কিন্তু’, বাইডেনকে ট্রাম্প - SylhetNewsWorld
সর্বশেষ
 স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া যুক্তরাজ্যের ২৫ শতাংশ মানুষ একবেলা কম খাচ্ছেন: ইপসোস সিলেটের অসহায় দুর্গত মানুষের পাশে সরকার নেই : কাইয়ুম চৌধুরী

পুতিনের সঙ্গে বৈঠকে ‘ঘুমিয়ে পড়বেন না কিন্তু’, বাইডেনকে ট্রাম্প

  |  ১১:২০, জুন ১১, ২০২১

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ১৬ জুন জেনেভায় অনুষ্ঠেয় বৈঠকে বসছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। বৈঠকের আগে বাইডেনকে শুভকামনা জানিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বাইডেনকে পরামর্শও দিয়েছেন কিছু।

বৃহস্পতিবার ট্রাম্প এক বিবৃতিতে বলেন, পুতিনের সঙ্গে বৈঠকের জন্য বাইডেনের প্রতি শুভকামনা রইল। বৈঠক চলার সময়ে ঘুমিয়ে পড়বেন না কিন্তু এবং পুতিনকে আমার শুভেচ্ছা জানাতে ভুলবেন না।

ট্রাম্প আরও বলেন, আমি ক্ষমতায় থাকার সময় পুতিনের সঙ্গে আমার দুর্দান্ত এবং অত্যন্ত ফলপ্রসূ বৈঠক হয়েছে। যুক্তরাষ্ট্র পুতিন ও রাশিয়ার কাছ থেকে সম্মান আদায় করতে সক্ষম হয়েছিল।

সুইজারল্যান্ডের জেনেভায় ১৬ জুন জো বাইডেন ও ভ্লাদিমির পুতিনের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৈঠকে রাশিয়া-যুক্তরাষ্ট্র সম্পর্ক স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে আলোচনা হবে বলে জানিয়েছিল হোয়াইট হাউস।

এ বিভাগের অন্যান্য সংবাদ