SylhetNewsWorld | ইসরাইলি বন্দির ভিডিও ফুটেজ প্রচার করল হামাস - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

ইসরাইলি বন্দির ভিডিও ফুটেজ প্রচার করল হামাস

  |  ০৭:৩৬, জুন ০৭, ২০২১

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের হাতে আটক গিলাত শালিত নামে এক ইসরাইলির একটি ভিডিও ফুটেজ প্রচার করা হয়েছে। এছাড়া বর্তমানে আটক এক ইসরাইলি বন্দির অডিও প্রকাশ করেছে হামাস।

কাতারের আলজাজিরা টেলিভিশন চ্যানেল ইসরাইলের বন্দিদের এই ফুটেজ ও অডিও সম্প্রচার করেছে। আল-জাজিরা সরাসরি হামাসের কাছ থেকে এসব ফুটেজ পেয়েছে। খবর আলজাজিরা ও জেরুজালেম পোস্টের।

গিলাদ শালিত ২০০৬ সালে হামাসের হাতে ধরা পড়েন এবং টানা পাঁচ বছর আটক ছিলেন। পরে এক হাজারের বেশি ফিলিস্তিনি বন্দির মুক্তি বিনিময়ে গিলাদকে মুক্তি দেয় হামাস।

গিলাদ শালিতের অপ্রকাশিত ওই ভিডিও ফুটেজে দেখা গেছে, হামাসের হাতে বন্দি থাকাবস্থায় তিনি নিজের এবং অন্য বন্দিদের মুক্তির জন্য ইসরাইল সরকারের কাছে অনুনয়-বিনয় করছেন।

অন্য বন্দির অডিও বার্তা শুনে ইসরাইলের চ্যানেল-১২ তাকে অ্যাভেরা মেনগিস্তু বলে শনাক্ত করে। মেনগিস্তুর মা বলেছেন, আমি আমার সন্তানকে ফেরত পাবার জন্য অপেক্ষা করছি।

তেলআবিবের দেওয়া তথ্য মতে, হিশাম আল-সাইয়েদ নামে আরও এক ইসরাইলি বর্তমানে হামাসের হাতে বন্দি রয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ