SylhetNewsWorld | করোনায় একদিনে আরো ৪৩ জনের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

করোনায় একদিনে আরো ৪৩ জনের মৃত্যু

  |  ১৬:২২, জুন ০৫, ২০২১

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৮০১জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৪৪৭জন।
মোট শনাক্ত ৮ লাখ ৯ হাজার ৩১৪ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ১৬৬৭জন এবং এখন পর্যন্ত ৭ লাখ ৪৯ হাজার ৪২৫জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ৫০৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৭৬৬টি নমুনা সংগ্রহ এবং১৩ হাজার ১১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৬০ লাখ ৩৪ হাজার ২৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১১ দশমিক শূন্য ৩ শতাংশ।

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯২ দশমিক ৬০বশতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫৮ শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ