SylhetNewsWorld | একই রশিতে জীবন দিলো প্রেমিক-প্রেমিকা - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

একই রশিতে জীবন দিলো প্রেমিক-প্রেমিকা

  |  ১৬:১১, জুন ০৫, ২০২১

পটুয়াখালীতে রেন্ট্রি গাছের একই ডালে গলায় একই রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক- প্রেমিকা। নিহত প্রেমিক প্রেমিকা হলো- সোহেল হাওলাদার-১৯ ও নাসরিন (১৩)। এ ঘটনাটি ঘটেছে পটুয়াখালী সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের বিরাজলা গ্রামে। শনিবার সকাল ৭টায় সদর থানা পুলিশের এসআই ইব্রাহিম ঘটনাস্থল থেকে প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই বাড়ির মজিবর হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার ও হাবিব হাওলাদারের ১৩ বছরের কন্যা নাসরিন বেশ কিছুদিন ধরে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ ঘটনা উভয়ের অভিভাবকরা শুনে তাদের (সোহেল ও নাসরিন) প্রেমের সম্পর্ক মেনে নিতে রাজি হননি। এর ফলে বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে রাতে কোন এক সময় বাড়ির পাশে জব্বার মাওলানার বাগানের একটি রেন্ট্রি গাছের একটি ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। সকালে স্থানীয়রা দুইজনের দেহ ঝুলন্ত দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনাস্থল থেকে একটি চিপস এর প্যাকেট ও একটি কোল্ড ড্রিংকস এর খালি বোতল জব্দ করা হয়েছে বলে এসআই ইব্রাহিম জানান। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেমিক সোহেল এসএসসি পাশ করেছিল এবং প্রেমিকা নাসরিন ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

এ বিভাগের অন্যান্য সংবাদ