SylhetNewsWorld | মা হওয়ার দাবি নুসরাতের, স্বামী নিখিল বললেন ‘সন্তান আমার নয়’ - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

মা হওয়ার দাবি নুসরাতের, স্বামী নিখিল বললেন ‘সন্তান আমার নয়’

  |  ০৬:৫৪, জুন ০৫, ২০২১

টালিউডের তুমুল জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। নায়িকা ও সংসদ সদস্য এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় খুশির সংবাদ শেয়ার করেছেন ভক্তদের জন্য। সুখবর হলো, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরাত। তবে এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি। এদিকে তার ‘মা’ হওয়ার গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়।

নুসরাতের ঘনিষ্ঠমহল ভারতীয় গণমাধ্যমে জানাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাতের জীবনে নতুন অতিথি আসতে যাচ্ছে। তারা এক মাস আগেই এই সুখবর পেয়েছেন। এ নিয়ে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেছেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন যাবত আমার কোনো সম্পর্ক নেই। আর এ থেকে এটাই স্পষ্ট যে, এই সন্তান আমার নয়।

প্রসঙ্গত, টালিপাড়ার এ নায়িকার ব্যক্তিগত জীবনে গত কয়েক মাস ধরেই টানাপড়েন চলছে। স্বামী নিখিলের সঙ্গে নুসরাতের আইনি বিচ্ছেদ না হলেও তারা এখন আর একসঙ্গে থাকছেন না। এছাড়া গুঞ্জন রয়েছে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকে এ অভিনেতার প্রেমে পড়েছিলেন বিবাহিত নুসরাত।

এ বিভাগের অন্যান্য সংবাদ