সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

খালেদা জিয়া কিছুটা উন্নতির দিকে

  |  ১৭:২৮, জুন ০৩, ২০২১

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এ তথ্য জানিয়েছেন বেগম জিয়ার মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতির দিকে। গত কয়েকদিন ধরে শরীরে কোন জ্বর নেই। শ্বাসকষ্টও নেই। আরেকজনের সাহায্য নিয়ে নিয়মিত হাঁটা চলা করছেন। স্বাভাবিক খাবার খেতে পারছেন। ঘুমও হচ্ছে নিয়মিত।

ওই চিকিৎসক আরো বলেন, মেডিকেল বোর্ডের চিকিৎসকরা নিয়মিত তার শারীরিক অবস্থার খোঁজ খবর রাখছেন।
প্রায় প্রতিদিন ম্যাডামের মেডিকেল বোর্ডের সদস্যরা বৈঠকে বসছেন। এক কথায় খুব নিবিরভাবে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে।

গত২৭শে এপ্রিল থেকে খালেদা জিয়া এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ৩শে মে শ্বাসকষ্ট বাড়ায় এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয় তাকে। করোনা আক্রান্ত হওয়ার কয়েক দিন পর শারীরিক জটিলতা দেখা দেয়া তাকে হাসপাতালে নেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ