SylhetNewsWorld | খালেদা জিয়া কিছুটা উন্নতির দিকে - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

খালেদা জিয়া কিছুটা উন্নতির দিকে

  |  ১৭:২৮, জুন ০৩, ২০২১

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এ তথ্য জানিয়েছেন বেগম জিয়ার মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতির দিকে। গত কয়েকদিন ধরে শরীরে কোন জ্বর নেই। শ্বাসকষ্টও নেই। আরেকজনের সাহায্য নিয়ে নিয়মিত হাঁটা চলা করছেন। স্বাভাবিক খাবার খেতে পারছেন। ঘুমও হচ্ছে নিয়মিত।

ওই চিকিৎসক আরো বলেন, মেডিকেল বোর্ডের চিকিৎসকরা নিয়মিত তার শারীরিক অবস্থার খোঁজ খবর রাখছেন।
প্রায় প্রতিদিন ম্যাডামের মেডিকেল বোর্ডের সদস্যরা বৈঠকে বসছেন। এক কথায় খুব নিবিরভাবে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে।

গত২৭শে এপ্রিল থেকে খালেদা জিয়া এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ৩শে মে শ্বাসকষ্ট বাড়ায় এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয় তাকে। করোনা আক্রান্ত হওয়ার কয়েক দিন পর শারীরিক জটিলতা দেখা দেয়া তাকে হাসপাতালে নেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ