SylhetNewsWorld | ১৭০০ ফিলিস্তিনিকে গ্রেফতার করেছে ইসরাইল - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

১৭০০ ফিলিস্তিনিকে গ্রেফতার করেছে ইসরাইল

  |  ১৬:২১, জুন ০১, ২০২১

ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধবিরতি শুরুর পর থেকে ফিলিস্তিনে গণগ্রেফতার চালাচ্ছে দখলদার ইসরাইল।

দুই সপ্তাহে কমপক্ষে এক হাজার ৭০০ ফিলিস্তিনিকে গ্রেফতার করেছে ইসরাইলের পুলিশ। এদের অনেকেরই ইসরাইলের নাগরিকত্বও রয়েছে। খবর মিডলইস্ট আইয়ের।

সোমবারও ফিলিস্তিনের উত্তরাঞ্চলীয় দুই শহর আরারা ও আরা থেকে অজ্ঞাত সংখ্যক যুবককে বিনাকারণে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ।

এদিন ইসরাইলের সীমান্তবর্তী ফিলিস্তিনের কাফের কান্না শহর থেকেও ছয় যুবককে গ্রেফতার করে ইসরাইলি পুলিশ।

হঠাৎ করে ইসরাইল কেন এই গণগ্রেফতারের মিশনে নেমেছেন, তা নিয়ে উদ্বিগ্ন ফিলিস্তিনিরা। ধারণা করা হচ্ছে, অবৈধ ইহুদি বসতির নিরাপত্তার জন্য এ গোপন মিশনে নেমেছে ইসরাইল।

ফিলিস্তিনের স্থানীয় গণমাধ্যম রোববার ইসরাইলের গণগ্রেফতারের ভিডিও ফুটেজ ও ছবি প্রকাশ করে।

গত ২৪ মে থেকে ইসরাইলি বাহিনী ফিলিস্তিনে এ ধরপাকড় শুরু করে। প্রতিদিন কমপক্ষে শতাধিক ফিলিস্তিনিকে তারা গ্রেফতার করে নিয়ে যায়। এদের মধ্যে ৩০০ জনের বিরুদ্ধে ইসরাইলি বাহিনীর ওপর হামলার অভিযোগ আনা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ