SylhetNewsWorld | চাঁদপুর শহরে স্কুল পড়ুয়া ৩০ ছাত্রীর প্রেমের টানে পলায়ন - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

চাঁদপুর শহরে স্কুল পড়ুয়া ৩০ ছাত্রীর প্রেমের টানে পলায়ন

  |  ১৫:৪৪, মে ৩১, ২০২১

গত ক’দিনে চাঁদপুর শহরের বিভিন্ন স্কুল পড়ুয়া প্রায় ৩০ কিশোরী প্রেমের টানে ঘর ছেড়েছে বলে চাঁদপুর সদর মডেল থানা সূত্রে জানা গেছে। জানা যায়, হঠাৎ করেই চাঁদপুর শহরের বালিকা বিদ্যালয়গুলোর ৭ম ও ৮ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী নিখোঁজ হওয়ার অভিযোগে অভিভাবকগণ চাঁদপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরি বা জিডি করেছেন। এ সকল জিডির সূত্র ধরে এবং সংশ্লিষ্ট অভিভাবকদের সাথে কথা বলে পুলিশ অধিকাংশ স্কুল পড়ুয়া কিশোরীদের উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করেন।

মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়া বা প্রেমের টানে ঘর ছেড়ে যাওয়া অধিকাংশ কিশোরী শহরের নামীদামী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং শহরের আশপাশের বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। শুধু তা-ই নয়, এদের মধ্যে বেশ কজন রয়েছে ভিন্ন জেলা থেকে চাঁদপুরে স্বজনদের বাড়িতে বেড়াতে এসেও প্রেমিকের হাত ধরে পলায়ন করেছে। তবে এ সকল কিশোরীর অধিকাংশই ৭ম ও ৮ম শ্রেণীর পড়ুয়া ছাত্রী বলে জানায় মডেল থানা পুলিশ।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ আঃ রশিদের সাথে কথা হলে তিনি বলেন, আমার চাকুরি জীবনে এমন ঘটনা আমি শুনিনি এবং দেখিনি। এক সপ্তাহে এতগুলো কিশোরী মেয়ে এ ধরনের অপকর্ম করেছে। এ বিষয়ে অভিভাবকদের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি বা জিডি করার সাথে সাথেই পুলিশ অফিসাররা মাঠে নামছেন। অধিকাংশকে উদ্ধার করে সংশ্লিষ্ট অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। তবে আশ্চর্যের বিষয় হচ্ছে, উদ্ধার হওয়ার পর কোনো অভিভাবকই এ সকল বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণে রাজি হননি। এটাই এখন বড় ধরনের সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ