সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

চাঁদপুর শহরে স্কুল পড়ুয়া ৩০ ছাত্রীর প্রেমের টানে পলায়ন

  |  ১৫:৪৪, মে ৩১, ২০২১

গত ক’দিনে চাঁদপুর শহরের বিভিন্ন স্কুল পড়ুয়া প্রায় ৩০ কিশোরী প্রেমের টানে ঘর ছেড়েছে বলে চাঁদপুর সদর মডেল থানা সূত্রে জানা গেছে। জানা যায়, হঠাৎ করেই চাঁদপুর শহরের বালিকা বিদ্যালয়গুলোর ৭ম ও ৮ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী নিখোঁজ হওয়ার অভিযোগে অভিভাবকগণ চাঁদপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরি বা জিডি করেছেন। এ সকল জিডির সূত্র ধরে এবং সংশ্লিষ্ট অভিভাবকদের সাথে কথা বলে পুলিশ অধিকাংশ স্কুল পড়ুয়া কিশোরীদের উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করেন।

মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়া বা প্রেমের টানে ঘর ছেড়ে যাওয়া অধিকাংশ কিশোরী শহরের নামীদামী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং শহরের আশপাশের বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। শুধু তা-ই নয়, এদের মধ্যে বেশ কজন রয়েছে ভিন্ন জেলা থেকে চাঁদপুরে স্বজনদের বাড়িতে বেড়াতে এসেও প্রেমিকের হাত ধরে পলায়ন করেছে। তবে এ সকল কিশোরীর অধিকাংশই ৭ম ও ৮ম শ্রেণীর পড়ুয়া ছাত্রী বলে জানায় মডেল থানা পুলিশ।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ আঃ রশিদের সাথে কথা হলে তিনি বলেন, আমার চাকুরি জীবনে এমন ঘটনা আমি শুনিনি এবং দেখিনি। এক সপ্তাহে এতগুলো কিশোরী মেয়ে এ ধরনের অপকর্ম করেছে। এ বিষয়ে অভিভাবকদের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি বা জিডি করার সাথে সাথেই পুলিশ অফিসাররা মাঠে নামছেন। অধিকাংশকে উদ্ধার করে সংশ্লিষ্ট অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। তবে আশ্চর্যের বিষয় হচ্ছে, উদ্ধার হওয়ার পর কোনো অভিভাবকই এ সকল বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণে রাজি হননি। এটাই এখন বড় ধরনের সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ