SylhetNewsWorld | ভারতীয় ক্রিকেটারদের ‘কাটার’ শিখিয়ে আসলেন মোস্তাফিজ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

ভারতীয় ক্রিকেটারদের ‘কাটার’ শিখিয়ে আসলেন মোস্তাফিজ

  |  ১৫:৩৫, মে ৩১, ২০২১

ভারতীয় তরুণ তারকা ক্রিকেটারদের কাটারের মন্ত্র বলে দিয়েছেন মোস্তাফিজুর রহমান। আইপিএলে রাজস্থান রয়েলসের হয়ে খেলতে গিয়ে ভারতীয় তরুণ ক্রিকেটারদের শেখার আগ্রহ দেখে অবাক হন বাংলাদেশের অন্যতম সেরা এই পেসার।

করোনাভাইরাসের কারণে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় দেশে ফেরেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দেশে ফেরার কিছুদিন পর আইপিএল চলাকালীন নেয়া মোস্তাফিজের একটি সাক্ষাৎকার নিজেদের ফেসবুক পেজে প্রকাশ করেছে রাজস্থান রয়েলস।

সেই সাক্ষাৎকারে মোস্তাফিজ বলেছেন- তরুণ ক্রিকেটারদের শেখার আগ্রহ অনেক বেশি। তাদের এ আগ্রহ দেখে আমার কাছে খুব ভালো লাগছে। তারা আমার কাছে শিখতে চেয়েছে কীভাবে আমি কাটার মারি এবং ইয়র্কার দেই।

রাজস্থানে খেলার অভিজ্ঞতা নিয়ে মোস্তাফিজ বলেন, এখানে যখন এসেছি, আমার মনেই হয়নি যে আমি নতুন এসেছি। দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফরা আমাকে ভালোভাবে গ্রহণ করেছেন। সবাই খুব হেল্পফুল।

এ বিভাগের অন্যান্য সংবাদ