সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

বিমান দুর্ঘটনায় টারজান অভিনেতা সহ নিহত ৭

  |  ১৫:২৯, মে ৩১, ২০২১

যুক্তরাষ্ট্রে এক বিমান দুর্ঘটনায় ‘টারজান’ ছবির বিখ্যাত অভিনেতা জো লারা স্ত্রীসহ নিহত হয়েছেন। এতে মোট ৭ জন যাত্রী মারা গেছেন। বার্তা সংস্থা এএফপি এ খবর দিয়ে বলছে, তাদেরকে বহনকারী বিমানটি যুক্তরাষ্ট্রের নাশভিলে শহরের একটি লেকের কাছে বিধ্বস্ত হয়। শনিবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে ছোট আকারের এই জেট বিমানটি আরোহীদের নিয়ে টিনেসি রাজ্যের স্মিরনা থেকে উড্ডয়ন করে। এর যাওয়ার কথা ছিল ফ্লোরিডার পাম বিচে। কিন্তু নাশভিলের প্রায় ১২ মাইল দক্ষিণে পারসি প্রিস্ট লেকে এটি বিধ্বস্ত হয়। সিএনএন বলেছে, ফেডারেল এভিয়েশন এডমিনিস্ট্রেশন নিশ্চিত করেছে, বিমানের মোট ৭ জন আরোহী নিহত হয়েছেন।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া কমান্ডার ক্যাপ্টেন যোশুয়া স্যান্ডার্স সংবাদ সম্মেলনে বলেছেন, আমরা আর কোনো জীবিত মানুষের সন্ধান এখন পাবো না। রোববার বিকেলে আরসিএফআর ফেসবুকে দেয়া পোস্ট জানিয়েছে, উদ্ধার অভিযানে বিধ্বস্ত বিমানটির ছিন্নভিন্ন কিছু অংশ এবং মানব শরীরের কিছু অংশের সন্ধান পাওয়া গেছে। প্রায় অর্ধ মাইল এলাকায় এসব ছড়িয়ে ছিটিয়ে ছিল। উল্লেখ্য, ১৯৮৯ সালে ‘টারজান ইন ম্যানহাটান’ টেলিভিশন ছবিতে টারজানের ভূমিকায় অভিনয় করেন লারা। পরে তিনি অভিনয় করেন টেলিভিশন সিরিজ ‘টারজান: দ্য এপিক এডভেঞ্চারস’-এ। এই সিরিজটি ১৯৯৬ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত চলে। স্ত্রী গোয়েন শামব্লিন লারার সঙ্গে ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন লারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ