SylhetNewsWorld | করোনায় আক্রান্ত ইমরুল-তুষার - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

করোনায় আক্রান্ত ইমরুল-তুষার

  |  ১৭:২৮, মে ২৯, ২০২১

শ্রীলঙ্কার বিপক্ষে প্রাথমিক দলে ডাক পেয়েও চুড়ান্ত দলে সুযোগ হয়নি ইমরুল কায়েসের। তাই তিনি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগের প্রস্তুতি নিচ্ছিলেন। তবে করোনা পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন। ইমরুল ছাড়াও পজিটিভ হয়েছেন ব্রাদার্স ইউনিয়নের অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরান।

ডিপিএল শুরু হওয়ার আগে ২৬ মের প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাসহ মোট নয়জন করোনা পজিটিভ হন। ডিপিএল উপলক্ষে গতকাল শুক্রবার দ্বিতীয়বারের মতো সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ইমরুল-তুষার ছাড়াও আরও তিনজন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। আজ তাদের আবার করোনা পরীক্ষা করানোর কথা। এছাড়া আগের পজিটিভ হওয়া ৯ জনের সবাই নেগেটিভ হয়েছেন।

আজ থেকে দলগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা। ঢাকার চারটি হোটেলে এই জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। জাতীয় দলের ক্রিকেটাররাও এক দিন বিরতি নিয়ে আগামীকাল প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন। গতকাল শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মাত্র এক দিন সময় পাচ্ছেন তামিম ইকবালরা। তাদেরকেও আবার করোনা পরীক্ষা দিতে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ