সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১৩৬

  |  ০৬:৫৮, মে ২৬, ২০২১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬০৪ জনে।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১৩টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ১৩৬ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৮৭২ জন।

বুধবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বলেন, চট্টগ্রামের সাতটি ও কক্সবাজারের একটি ল্যাবে ১০১৩টি নমুনা পরীক্ষায় ১৩৬ জনের করোনা শনাক্ত হয়। যার মধ্যে চট্টগ্রাম নগরীর ৮৫ জন আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ৫১ জন।

এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৫২ হাজার ৮৭২ জন। যার মধ্যে নগরীর ৪২ হাজার ২০১ জন আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১০ হাজার ৬৭১ জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুই জনসহ করোনায় চট্টগ্রামে মোট মৃত্যু হয়েছে ৬০৪ জনের। যার মধ্যে নগরীর ৪৩৫ জন আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১৬৯ জন। মঙ্গলবার চট্টগ্রামে করোনায় মারা গিয়েছিলেন চারজন।

এ বিভাগের অন্যান্য সংবাদ