সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

আমাদের সম্পদ লুটপাট করছে আমেরিকা: সিরিয়া

  |  ০৮:২৫, মে ২৫, ২০২১

সিরিয়ার পররাষ্ট্রমন্ত্রী ফয়সাল আল-মিকদাদ অভিযোগ করেছেন, সিরিয়ার সকল প্রাকৃতিক সম্পদ লুটপাট করছে এবং সন্ত্রাসীদেরকে পুনর্গঠিত করে দেশটির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছে।

এ ব্যাপারে রবিবার লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেলের একটি সাক্ষাৎকারে ফয়সাল মিকদাদ স্পষ্ট করে বলেন, আমেরিকা দামেস্ক সরকারের বিরুদ্ধে সন্ত্রাসীদেরকে অস্ত্র দিয়ে সহযোগিতা করছে। মিকদাদ আরো বলেন, আমেরিকা ও মিত্র জোটের সেনারা সিরিয়ার ভেতরে তেলবাহী গাড়িগুলোতে হামলা চালাচ্ছে।

তার ভাষ্যমতে উগ্র তাকফিরি দায়েশ সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালানোর কথা বলে আমেরিকা ২০১‌৪ সালে সিরিয়ায় সামরিক অভিযান চালায়। তখন থেকেই মার্কিন সেনারা সিরিয়ায় অবস্থান করছে অথচ দামেস্ক সরকারের কাছ থেকে তারা অনুমতি নেয়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ