SylhetNewsWorld | এসএ টিভির সম্প্রচার চালু; চ্যানেল নাইন বন্ধ - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

এসএ টিভির সম্প্রচার চালু; চ্যানেল নাইন বন্ধ

  |  ১৫:৩১, মে ২১, ২০২১

স্যাটেলাইটের বকেয়া ভাড়া পরিশোধ করার পর বেসরকারি টেলিভিশন এসএ টিভি আবার চালু করা হয়েছে। তবে চ্যানেল নাইনের সম্প্রচার এখনো বন্ধ রয়েছে।

শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে এসএ টিভির সম্প্রচার আবার চালু হয়।

এসএ টিভির ডেপুটি হেড অব নিউজ বেলাল হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা বকেয়া পরিশোধ করেছি।

পরে বিএসসিএলের চেয়ারম্যান শাহজাহান মাহমুদ গণমাধ্যমকে বলেন, এসএ টিভি সম্প্রচার চালু করা হয়েছে। আশা করছি, চ্যানেল নাইনও রোববার সকাল ১০টার মধ্যে ঠিক হয়ে যাবে।

এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে টেলিভিশন দুটির সম্প্রচার বন্ধ করে দেয় স্যাটেলাইট কোম্পানি লিমিটেড বিএসসিএল। বঙ্গবন্ধু স্যাটেলাইট ১-এর মাধ্যমে সেবা নেওয়া এই দুই প্রতিষ্ঠান বকেয়া বিল পরিশোধ না করায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে গণমাধ্যমকে জানান বিএসসিএলের চেয়ারম্যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ